নরসিংদীতে শিশুপুত্র হত্যার অভিযোগে পিতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ২০:২৮

নরসিংদীতে শিশুপুত্র মাহিন হত্যার অভিযোগে পিতা আপন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। রায়পুরা উপজেলা সদরের কান্দাপাড়া গ্রামের আবুল কাশেমের বাড়ি থেকে তাকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় লাকী পার্কের নৈশপ্রহরী আপন মিয়া তার শিশু পুত্র মাহিনকে (৮মাস) ব্লেড দিয়ে গলাকেটে হত্যা করার কথা পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে জানান থানার ওসি মো. দেলোয়ার হোসেন।

মামলার তদন্ত কর্মকর্তা রায়পুরা থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, ২০১৬ সালে মারুফাকে বিয়ে করার পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। ঘটনার দিন এদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের হিসেবে শিশুপুত্রকে গলাকেটে হত্যা করে আপন মিয়া পালিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় শিশুটির মা মারুফা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় আপন ও তার ভাই স্বপনসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ৮টায় শিশু মাহিনকে গলাকেটে হত্যা করার পর আপন মিয়া পালিয়ে যায়। নরসিংদী সদর উপজেলার চর এলাকা আলোকবালি ইউনিয়নের বাখরনগর গ্রামের বাবুল মিয়ার পুত্র আপন,স্বপন পরিবার পরিজন নিয়ে রায়পুরা উপজেলার মরজাল গ্রামের অর্চনা বেগমের বাড়িতে ভাড়া থাকতেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত