রাঙামাটি পৌর শহরে ময়লা অপসারণ বন্ধে আল্টিমেটাম

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ২২:২২

রাঙামাটি শহরের তবলছড়ি অটোরিকশা স্টেশনে রাঙামাটি পৌরসভার পরিছন্ন কর্মীদের বুধবার মারধর করেছে একদল সিএনজি অটোরিকশাচালক। এসব চালককে আইনের আওতায় আনা না হলে শুক্রবার থেকে রাঙামাটি পৌর শহরে বর্জ্য অপসারণ করবে না পৌর সভার পরিছন্ন কর্মীরা।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাদের গ্রেপ্তার করতে হবে, না হলে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য পৌরসভার ময়লা আবর্জনা পরিষ্কার করা বন্ধ করে দেয়া হবে।

সন্ধ্যায় রাঙামাটি পৌরসভা কর্মচারী সংসদের সভাপতি একেএম বশির হোসেন ও সাধারণ সম্পাদক সনত কান্তি বড়ুয়ার পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পৌরসভা সূত্র জানায়, পৌরসভার ময়লা আবর্জনা তবলছড়ি বাজার থেকে তুলে এনে ময়লার গাড়িতে ফেলতে গিয়ে সিএনজি চালক মো. জাহাঙ্গীরের সাথে পৌর পরিচ্ছন্নতা কর্মীদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জাহাঙ্গীর অন্য সিএনজি অটোরিকশাচালকদের নিয়ে পরিচ্ছন্নতা কর্মীদের উপর হামলা চালায়। এসময় পৌরসভা পরিচ্ছন্নতা কর্মী বিপ্লব দাশ, চিত্ত রঞ্জন চাকমা ও পিন্টু দাশ আহত হন।

ঘটনার সময় সিএনজি চালক সমিতির সভাপতি অলি আহম্মদ উপস্থিত থাকলে তিনি কোন ব্যবস্থা না নিয়ে চালকদের আরো উস্কে দেন।

পৌর কর্মচারীদের মারধরে সিএনজি অটোরিকশাচালক সমিতির সভাপতি অলি আহম্মদকে হুকুমের আসামি, মারধরের ঘটনায় জাহাঙ্গীরকে এক নম্বর আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে রাঙামাটি পৌরসভা কর্মচারী সংসদ।

অভিযোগে তারা বলেন, পৌরসভার ময়লা আবর্জনা পরিষ্কার করতে গিয়ে পৌর শ্রমিকরা সিএনজি অটোরিকশাচালক মো. জাহাঙ্গীর ও তার সহযোগীদের হামলার শিকার হন।

রাঙামাটি সিএনজি চালক সমিতির সভাপতি অলি আহমদ জানান, এটা তেমন কোন বিষয় না- ভুল বোঝাবুঝি, আজকের বাজারের দিন, আবার পরীক্ষা চলছে সকালে ময়লা না ফেলে পৌরসভার লোকজন বেলা ১১টার পর ময়লা নিতে আসে। গন্ধে বটগাছের নিচে থাকা যাচ্ছিল না এটা নিয়ে আমাদের এক চালকের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিএনজি চালকরা গাড়ি বন্ধ করে দেয়। আমি তাদের বুঝিয়ে সিএনজি চালানোর ব্যবস্থা করি।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলাম জানান, রাঙামাটি পৌরসভা কর্মচারি সংসদের লিখিত অভিযোগ পেয়েছেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

অবন্তিকার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত প্রক্টর ও সহপাঠী রিমান্ডে

এই বিভাগের সব খবর

শিরোনাম :