লক্ষ্মীপুরে গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ২৩:০৪

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে জেসমিন আক্তার নামে এক গৃহবধূকে চুল কেটে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামী লোকমান হোসেন ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

বুধবার বিকালে মান্দারীর সমাসপুর এলাকায় শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় গণমাধ্যমকর্মীদের কাছে নির্যাতনের এ অভিযোগ করেন হাসপাতালে চিকিৎসাধীন জেসমিন।

এর আগে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের সমাসপুর গ্রামে শ্বশুরবাড়িতে নির্যাতনের শিকার হন ওই গৃহবধূ। বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা চলছে।

নির্যাতিতার স্বজন ও জেসমিন আক্তার জানান, একবছর পূর্বে মান্দারী ইউনিয়নের সমাজপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে লোকমান হোসেনের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক দাবিতে বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে স্বামী ও শ্বশুর পরিবারের লোকজন। ১ লাখ টাকা যৌতুক দেয়া হয়েছে। এখন আরো ১ লাখ টাকা চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করলে চুল কেটে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে স্বামী লোকমান, ননদ তারা বেগম ও শাশুড়ি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, চুল কেটে ও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টার পর জেসমিন হাসপাতালে নিয়ে আসলে তাকে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে এখন আশঙ্কামুক্ত রয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল সদর) মো. আনোয়ার হোসেন জানান, বিষয়টি সম্পর্কে অবহিত নন তিনি। তবে এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :