হাথুরুকে পেতে পাপনকে লঙ্কান বোর্ড প্রধানের চিঠি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০১৭, ১১:৪০ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ১০:৫৭

তিনি পদত্যাগপত্র পাঠিয়েছেন প্রায় দেড় মাস হতে চললো।২০১৯ সাল পর্যন্ত তার সঙ্গে বিসিবির চুক্তি থাকলেও পদত্যাগের ব্যাপারে অনঢ় অবস্থানে চন্ডিকা হাথুরুসিংহে। শ্রীলঙ্কান বোর্ডের সঙ্গে ইতিমধ্যে আলোচনা চূড়ান্ত । চুক্তিপত্রও ঠিক হয়ে আছে। কিন্তু বাংলাদেশের সঙ্গে যেহেতু হাথুরুর চুক্তি আরো দুই বছর বাকি, এই অবস্থায় বিসিবি যদি কোনো ঝই ঝামেলা করে- এর জন্য হয়তো কিছুটা চিন্তিত শ্রীলঙ্কান বোর্ড। তাই হাথুরুকে ছেড়ে দিতে অনুরোধ জানানো হয়েছে শ্রীলঙ্কান বোর্ডের পক্ষ থেকে।

বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে পাঠানো চিঠিতে ওই অনুরোধ করেন লঙ্কান ক্রিকেট বোর্ড প্রধান থিলাঙ্গা সিমাথিপালা। চিঠিতে জানানো হয়েছে, কোচ হিসেবে তারা হাথুরুকে পেতে চায়। হাথুরুও শ্রীলঙ্কান দলের সঙ্গে কাজ করতে উদগ্রীব। তবে বিসিবির সঙ্গে চুক্তির বিষয়টা মিটে যাওয়ার পরই শ্রীলঙ্কান নতুন কোচ হিসেবে হাথুরুর নাম ঘোষণা দিতে চায় লঙ্কান বোর্ড। হাথুরুর নিয়োগে বিসিবির বিরাগভাজন হতে চায় না শ্রীলঙ্কান বোর্ড।

নাজমুল হাসান পাপনকে পাঠানো চিঠি নিয়ে শ্রীলঙ্কান বোর্ড প্রধান বলেন,‘ হ্যাঁ, আমি বিসিবি প্রধানের কাছে চিঠি লিখেছি। সেখানে আমরা আমাদের ইচ্ছার কথা জানিয়েছি। কোচ হিসেবে হাথুরু আমাদের আদর্শ। তার জন্য আমরা অধীর হয়ে আছি। তবে আমরা স্বচ্ছতার মধ্য দিয়ে এগুতো চাই। আমাদের স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনাগুলো তাকে দিয়ে বাস্তবায়ন করতে চাই।’

২০১৪ সালের মাঝামাঝিতে দায়িত্ব নেবার পর বাংলাদেশ দলের চেহারাই পাল্টে দেন চন্ডিকা হাথুরুসিংহে। তার অধীনে একের পর এক সাফল্য দেখায় দল। কিন্তু দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথেই হুট করে পদত্যাগ করে বসেন হাথুরু। তার সঙ্গে বিসিবির চুক্তি ২০১৯ সাল পর্যন্ত।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত