ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ী অপহরণের অভিযোগে দুই পুলিশ বরখাস্ত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ১৪:৪৫

ব্রাহ্মণবাড়িয়া শহরের মসজিদ রোড এলাকা থেকে এক ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের ঘটনায় দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- সদর থানার এএসআই মো. রফিকুল ইসলাম ও কনস্টেবল মো. শরীফুল ইসলাম।

পুলিশ সুপার মিজানুর রহমান বরখাস্তের বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, ২০ নভেম্বর দুপুরে মসজিদ রোড এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের দেওড়ার গ্রামে সার ব্যবসায়ী জাকির হোসেন শহরের জগত বাজার যাচ্ছিলেন। এসময় আঁখি নামে এক মহিলা অপহরণকারী দলের সদস্য অসুস্থতার কথা বলে তাকে নিজ বাসা শহরের কাজীপাড়া এলাকায় পৌঁছে দেয়ার জন্য জাকিরকে অনুরোধ করেন। পরে জাকির তাকে বাসায় পৌঁছে দিতে গেলে সেখানে আগে থেকে উপস্থিত থাকা এএসআই রফিকুল ও কনস্টেবল শরীফুল ব্যবসায়ীর চোখ বেঁধে ফেলেন। পরে তার কাছে থাকা নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নেন পুলিশ সদস্যরা। এসময় ব্যবসায়ী জাকিরের স্বজনদের কাছে আরো তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। অন্যথায় মেরে ফেলার হুমকি দেয়া হয়। পরে জাকিরের স্বজনরা অপহরণের বিষয়টি পুলিশে জানায়।

এরপর মঙ্গলবার ভোরে শহরের কাজীপাড়া এলাকা থেকে জাকিরকে উদ্ধারসহ অপহরণকারী দলের সদস্য আঁখিকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া তথ্যে এএসআই রফিকুল ও কনস্টেবল শরীফুলকে গ্রেপ্তার করা হয়। পরে সদর থানা থেকে আসামিদের আদালতে পাঠানো হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :