মুম্বাই পুলিশের রোষে বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০১৭, ১৫:২৬ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ১৫:২০

বলিউডের সাম্প্রতিক ‘ব্ল আইড বয়’ বরুণ ধাওয়ানকে নিয়ে কিছুটা অসন্তুষ্ট ভারতের মুম্বাই পুলিশ। সব সময় এনার্জিতে ভরপুর বলিউডের ‘হিট মেশিন’ বরুণ তার ভক্তদের আবদার রাখতেই বেশি ভালোবাসেন। সেটা ছবি তোলাই হোক কিংবা অকাতরে অটোগ্রাফ বিলানো। সম্প্রতি এক মহিলা ভক্তের সঙ্গে রাস্তায় গাড়ি থেকে মুখ বের করে সেলফি তুলে মুম্বাই পুলিশের রোষে পড়েছেন তিনি।

সম্প্রতি ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যাচ্ছে, অটোরিকশা করে যাওয়া এক নারীর পাশে এসে দাঁড়ায় বরুণের গাড়ি। ওই নারীর অনুরোধে গাড়ি থেকে মুখ বের করে তার সঙ্গে সেলফি তোলেন বরুণ। মাঝরাস্তায় এভাবে স্বপ্নের হিরোর সঙ্গে সেলফি তুলে ওই নারী তো বেজায় খুশি। কিন্তু এই ছবি দেখে ভুরু কুঁচকেছে মুম্বাই পুলিশ।

মুম্বাই পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে, ‘এই ধরণের অ্যাডভেঞ্চার রুপালী পর্দায় ঠিক আছে। কিন্তু কখনোই মুম্বাইয়ের রাস্তায় নয়। আপনি নিজের, আপনার ভক্তের ও আরো অনেকের জীবন ঝুঁকির মুখে ফেলেছেন। আপনার মতো একজন দায়িত্বশীল মুম্বাইকর ও যুবসমাজের আইকনের কাছ থেকে আমরা আরো ভালো কিছু আশা করি। আপনার কাছে শিগিগিরই একটি ই-চালান পৌছাবে। পরের বার আমরা আরো কঠোর হতে বাধ্য হব।’

দায়িত্ববান নাগরিকের মতো বরুণ ধাওয়ানও দ্রুত নিজের ভুল স্বীকার করে পাল্টা টুইট করেছেন। সেখানে তিনি ভবিষ্যতে আর এমন ঘটনা ঘটাবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

ঢাকাটাইমস/২৩নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :