সড়ক দুর্ঘটনায় ফরিদপুর জেলা প্রতিনিধি শিপনসহ আহত ২

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০১৭, ২১:৩১ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ১৮:৪৬

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের জেলা প্রতিনিধি মফিজুর রহমান শিপন ও সাংবাদিক জাকির হোসেন গুরুতর আহত হয়েছেন। আহত শিপন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জাকিরকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শহরের বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সাংবাদিক মফিজুর রহমান শিপন এবং আরটিভির জেলা প্রতিনিধি মো. জাকির হোসেন সংবাদ সংগ্রহের কাজে মোটরসাইকেলযোগে শহর থেকে মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার সময় বাইপাস সড়কের রংধনু পেট্রোলপাম্প এলাকায় পৌঁছামাত্রই একটি গরু এসে মোটরসাইকেলের উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পড়ে সাংবাদিক শিপন ও জাকির গুরুতর আহত হন।

সংবাদ পেয়ে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল ও সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুলসহ সাংবাদিকবৃন্দ দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে আহত সাংবাদিকদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, সাংবাদিক শিপনের বাম পা বেশি আঘাতপ্রাপ্ত হয়েছে। হাঁটুর বাটিতে চোট লেগেছে এবং সরে গেছে। এছাড়া ডান পায়ের গোড়ালিতেও চোট লেগেছে। বাম পায়ে প্লাস্টার ও ডান পায়ে ব্যান্ডিজ করা হয়েছে। একদিন পরে বোঝা যাবে, অপারেশন করতে হবে কিনা। প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরো জানান, সাংবাদিক জাকিরের চোখের নিচে ও হাতে আঘাত লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল জানান, শিপন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৬ষ্ঠ তলার ৭নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত