শেখ হাসিনা বিশ্ব মানবতা ও সততার প্রতীক: খালিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ১৯:২২

সারা বিশ্বে মানবতা আর সততার অপর নাম শেখ হাসিনা- এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বিশ্বের পরাক্রমশালী বড় বড় রাষ্ট্রনায়কদের নাম যখন দুর্নীতির তালিকায়, অনেকে যখন দুর্নীতির দায়ে পদত্যাগ করেছেন, তখন আন্তর্জাতিক সংস্থার জরিপ বলে- বিশ্বের পাঁচজন সৎ রাষ্ট্রনায়কের মধ্যে শেখ হাসিনা তৃতীয়।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরে বিরল উপজেলায় এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ বলেন, বিএনপি ক্ষমতায় থেকে বাংলাদেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করিয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বে সততার প্রতীক। শুধু সততা নয়; সারা বিশ্বের সবচেয়ে কর্মঠ সরকারপ্রধানদের মধ্যে শেখ হাসিনা চতুর্থ। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ বর্তমান সময়ে যে মানবতা, সততা ও কর্মতৎপরতার সুবর্ণ সময় পার করছে, বিএনপি ক্ষমতায় এলে দেশ আবার সেই পেছনের দিকে চলে যাবে। শেখ হাসিনার সরকার আরেকবার ক্ষমতায় থাকলে বাংলাদেশ আর কোনোদিন পথভ্রষ্ট হবে না। শেখ হাসিনা বাংলাদেশ ও বাঙালি জাতির মর্যাদাকে বিশ্বের দরবারে তুলে ধরেন। আর খালেদা জিয়া ক্ষমতায় এলে দুর্নীতির লজ্জায় এ জাতিকে মাথা নিচু করে থাকতে হয়।

বিএনপি-জামায়াতের ইতিহাস বিকৃতির কথা উল্লেখ করে খালিদ বলেন, এক সময় জাতির পিতার ৭ মার্চের ভাষণ নিষিদ্ধ করেছিল বিএনপি। স্বাধীনতা সংগ্রামের সেই মুলমন্ত্র ৭ মার্চের ভাষণকে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো। ৭ মার্চের ভাষণ এখন বিশ্বের কোটি সংগ্রামী মানুষের সম্পদ। আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জনগণের সমর্থন চান খালিদ।

মাইনুল হাসান ডিগ্রি কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধনী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের দাতা সদস্য গোপেন্দ্রনাথ দেবশর্মা। এসময় কলেজের শিক্ষক-কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে দিনাজপুর-বিরল-বোচাগঞ্জ-পীরগঞ্জ-কাহারোল-সড়কের বিরল উপজেলার কাঞ্চন ঘাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধ স্মৃতি ম্যুরাল এবং মাটিয়ান কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করেন। পরে তিনি বোচাগঞ্জে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত