দুই যুগ পর লক্ষ্মীপুরে যুবলীগের সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ১৯:২৩

দীর্ঘ প্রায় দুই যুগ পর অবশেষে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে লক্ষ্মীপুর শহরের আদর্শ সামাদ মাঠে এ সম্মেলন হয়।

জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপুর সভাপতিত্বে বক্তব্য দেন- যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌরসভার মেয়র মো. আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানুল ইসলাম মিজুসহ কেন্দ্রীয় যুবলীগ, জেলা ও উপজেলা যুবলীগ, আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সর্বশেষ ১৮ ফেব্রুয়ারি ২০১৬ সালে একেএম সালাহউদ্দিন টিপুকে আহবায়ক ও সাবেক ছাত্রলীগ নেতা শেখ জামাল রিপন ও বায়েজিদ ভূঁইয়াকে যুগ্ম আহবায়ক করে ১৮ সদস্যবিশিষ্ট কমিটি দেয়া হয়। নিয়ম অনুযায়ী আহবায়ক কমিটি গঠনের ৯০ দিনের মধ্যে সম্মেলন হওয়ার কথা থাকলেও তা হয়নি। সম্মেলনকে ঘিরে জেলাব্যাপী নানা রঙ্গের ব্যানার পেস্টুন, আর কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানিয়ে  রাস্তাজুড়ে অর্ধশতাধিক তৌরণ নির্মাণ করা হয়।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত