দেবরের মৃত্যুতে শোকাহত খালেদা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ২১:১৩

স্বামী জিয়াউর রহমানের ছোট ভাই আহমেদ কামালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আহমেদ কামাল বৃহস্পতিবার বিকাল চারটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  তার বয়স হয়েছিল ৭০ বছর। ব্যক্তিগত জীবনে চিরকুমার আহমেদ কামাল পর্যটন করপোরেশনের সাবেক  মহাব্যবস্থাপক ছিলেন।

বৃহস্পতিবার রাত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে খালেদা জিয়া বলেন, ‘মরহুম আহমেদ কামাল পারিবারিক ও সামজিক জীবনে বিনয়ী, সদালাপী ও কর্মনিষ্ঠ মানুষ ছিলেন। তিনি পেশাগত জীবনে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। সমাজসেবার নানা কর্মকাণ্ডের মধ্যেও তিনি নিজেকে যুক্ত রেখেছিলেন। আমি মরহুম আহমেদ কামাল এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি জ্ঞাপন করছি।’

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আহমেদ কামালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, ‘মরহুম আহমেদ কামাল সজ্জন ব্যক্তি হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন। বিনয়, নম্রতা ও সৌজন্যবোধ ছিল তার স্বভাবজাত।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম আহমেদ কামালের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিএনপির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আহমেদ কামালের নামাজে জানাজা আগামীকাল শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে নামাজে জানাজায় শরিক হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে দলের পক্ষ থেকে।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত