কুড়িগ্রামের মাছ বিক্রেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ২১:২২

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা সদরের কুটি চন্দ্রখানা মাঝিপাড়া থেকে পরেশ চন্দ্র বিশ্বাস (২৮) নামের এক মাছ বিক্রেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, পরেশ চন্দ্র তার স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার ভোররাতে নিজ শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাছ বিক্রেতা উপজেলার কুটি চন্দ্রখানা মাঝিপাড়ার মৃত নরেশ চন্দ্র বিশ্বাসের ছেলে।

নিহত মাছ বিক্রেতার মা বাসন্তী রানী (৫০) জানান, ভোররাতে তিনি ছেলে পরেশ চন্দ্র বিশ্বাসের দরজার পাশে গিয়ে ডাকাডাকি করলে পরেশ চন্দ্র তার ডাকে সাড়া দেননি। পরে তিনি ঘরের দরজার ফাঁক দিয়ে দেখেন তার ছেলের দুই পা ঝুলছে। এ সময় তিনি চিৎকার শুরু করলে এলাকাবাসী মাছ বিক্রেতার গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

জানা গেছে, প্রায় এক বছর আগে ফুলবাড়ী উপজেলা সদরের কুটিচন্দ্রখানা মাঝিপাড়ার অবিনাশ চন্দ্র বিশ্বাসের প্রতিবন্ধী কন্যা যমুনা রানীর (২১) সাথে বিয়ে হয় একই এলাকার মৃত নরেশ চন্দ্র বিশ্বাসের ছেলে পরেশ চন্দ্র বিশ্বাসের। সংসার জীবনে যমুনা রানী ৭ মাসের গর্ভবতী হন। এক বছরের সংসারে স্ত্রী যমুনা রানী স্বামী পরেশের সাথে ভালো ব্যবহার না করায় স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া বাঁধতো। ফলে স্ত্রী যমুনা প্রায় সময় বাবার বাড়িতে যেতেন।

এ নিয়ে যমুনার বাবা পরেশের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পরেশ চন্দ্র বিশ্বাস গরিব হওয়ায় মামলা চালাতে না পেরে স্থানীয়দের শরণাপন্ন হয়ে স্ত্রীর সঙ্গে সমঝোতা করার চেষ্টা করেন। এ নিয়ে গত প্রায় এক মাস আগে স্থানীয় এক সাংবাদিকের বাড়িতে একটি শালিস হয়।

এই শালিসে একটি সমঝোতা হলে স্ত্রী যমুনা রানীর পিতা অবিনাশ চন্দ্র বিশ্বাস মামলা তুলে নেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু পরে মামলা তুলে না নেওয়ায় আবারও শুরু হয় স্বামী পরেশের ওপর স্ত্রী ও শশুরের নির্যাতন। তা সহ্য করতে না পেরে পরেশ চন্দ্র বিশ্বাস গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন-পরেশ চন্দ্র বিশ্বাসের পরিবারসহ এলাকাবাসী এমন অভিযোগ করেন। তবে, এ ব্যাপারে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী মাছ বিক্রেতার ঝুলন্ত লাশের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

এই বিভাগের সব খবর

শিরোনাম :