না.গঞ্জে আইনজীবী সমিতির নির্বাচনের জন্য কমিশন গঠন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০১৭, ২২:৪২ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ২১:৫৫

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনের জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এ কমিশন আগামী বছরের জানুয়ারি মাসের শেষ সপ্তাহের মধ্যে নির্বাচন সম্পন্ন করবে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির ভবনে বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।
সভায় ৫সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন ও তিন সদস্য বিশিষ্ট আপিলবোর্ড গঠন করা হয়েছে।
নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আক্তার হোসেন, নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন নান্নু, অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম ও অ্যাডভোকেট কামরুন্নাহার বেগম। আপিল বোর্ডে রয়েছেন অ্যাডভোকেট শওকত আলী, অ্যাডভোকেট রমজান আলী ও অ্যাডভোকেট হারুন উর রশিদ।
সভায় আইনজীবী সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু নির্দিষ্ট সময়ে নির্বাচন করতে না পারায় আবারো দুঃখ প্রকাশ করে সকল আইনজীবীদের কাছে ক্ষমা প্রার্থনা করেন। তিনি বলেন, আমি আবারো আইনজীবী ভাই বোনদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। সাংবাদিক ভাইয়েরা আবারো পত্রিকায় লিখে দিয়েন আমি আইনজীবী ভাই বোনদের কাছে ক্ষমা প্রার্থনা করেছি। লিখলে আমার কোনো সমস্যা নাই।’
এ সময় সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন বর্তমান পরিষদের সেক্রেটারি অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দীন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট দেলোয়ারা বেগম রীনা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট সোহেল মিয়া, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম মাসুম, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু ও কার্যকরী সদস্য অ্যাডভোকেট রাসেল প্রধানসহ পরিষদের ১৭জন আইনজীবী।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত