‘চুয়াডাঙ্গায় আ.লীগের শাসনামলে দলের নেতাকর্মীরাই বেশি নির্যাতিত’

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৭, ২২:০১

চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দৈনিক আমার সংবাদের সম্পাদক হাশেম রেজা বলেছেন, আওয়ামী লীগের শাসনামলে চুয়াডাঙ্গায় নিজ দলের ত্যাগী নেতাকর্মীরাই সবচেয়ে বেশি নির্যাতনের শিকার হয়েছে।

তিনি অভিযোগ করেন, স্থানীয় সংসদ সদস্য ও তার লোকদের হাতে হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন এই আসনের অসংখ্য আওয়ামী লীগ নেতাকর্মী।

বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা-২ আসনের কাশিপুর গ্রামে নির্বাচনী পথসভায় বক্তৃতাকালে তিনি এমন অভিযোগ করেন।

বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হাশেম রেজা তার বক্তৃতার বেশির ভাগ সময়ই স্থানীয় সংসদ সদস্য হাজী আলি আজগর টগরের কঠোর সমালোচনা করেন।

অভিযোগ করেন, স্থানীয় এমপি তার সহোদর ও তাদের কিছু পছন্দের লোকজন নির্বাচনী এলাকার সবকিছু নিয়ন্ত্রণ করছে। হাট-ঘাট, বিল-বাওর দখল করে কোটি কোটি অবৈধ টাকার পাহাড় বানাচ্ছে।

হাশেম রেজা দাবি করেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে আমি নির্বাচনী এলাকায় আপনাদের দুঃখ, দুর্দশা নিজ চোখে দেখতে এসেছি।

তিনি উল্লেখ করেন, আমি আপনাদের সেবক হতে চাই। ভেঙে পড়া আওয়ামী লীগকে পুনর্গঠন করতে চাই। দল মনোনয়ন দিলে অবহেলিত চুয়াডাঙ্গা-২ আসনকে উন্নয়নের রোল মডেল হিসেবেও গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন হাশেম রেজা।

তিনি বলেন, দলের স্বার্থে চুয়াডাঙ্গা-২ আসনে যেই মনোনয়ন পাবে তার পক্ষে কাজ করতে চাই। এজন্য উপস্থিত নেতাকর্মীদের ব্যক্তিকেন্দ্রিক নয়, আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করারও পরামর্শ দেন এই মনোনয়ন প্রত্যাশী।

পথ সভায় আরো বক্তব্য দেন-  নতিপোতা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাওসার আলী, মদনা ইউনিয়নের আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা রেজাউল করিম, রায়পুর ইউনিয়নের যুবলীগের সদস্য শাহবুদ্দিন আলী, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সরফরাজ আলী ও জেলা মংস্যজীবীলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম।

কাশিপুর গ্রামের নির্বাচনী পথসভা শেষে চুয়াডাঙ্গা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী হাশেম রেজা নির্বাচনী এলাকার মনোহরপুর বাজার, সন্তোষপুর মোড়, শিয়ালমারী বাজার, উথলী বাসস্ট্যান্ড, আকুন্দবাড়িয়া বটতলা মোড় ও দর্শনা বাসস্ট্যান্ডে পথসভায় বক্তৃতা করেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত