ভারত সানি লিওনের দেশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ০৯:৩৪

এক সময় তিনি ছিলেন বিশ্বের প্রথমসারির পর্ন তারকা। কিন্তু সেসবই এখন অতীত। বর্তমানে তিনি বলিউডের জনপ্রিয় তারকা। জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর হাত ধরে হিন্দী ছবির জগতে বিচরণ শুরু তার। বলছি সানি লিওন প্রসঙ্গে।

ক্যারিয়ারে ‘জিসম টু’, ‘এক পহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’এমন অনেক ছবিতে অভিনয় করলেও বক্স অফিস খুব একটা সদয় হয়নি সানির প্রতি। তবে ‘রইস’ছবিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘লায়লা ও লায়লা’গানটি তার ক্যারিয়ারের একটি মাইলফলক।

জন্মসূত্রে কানাডিয়ান নাগরিক হলেও তিনি নাকি এখন ভারতকেই নিজের দেশ মনে করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে দত্তক নেয়া কন্যা নিশা ও ছবিতে অভিনয় বিষয়ক এক প্রশ্নের জবাবে এমনটাই জানালেন এক সময়ের নাম্বার ওয়ান পর্ন তারকা সানি।

সাক্ষাৎকারে সানিকে প্রশ্ন করা হয়- ইন্ডাস্ট্রিতে যা কাজ পাচ্ছেন তাতে কি আপনি খুশি? এমন প্রশ্নের জবাবে বলিউডের এ হট আইটেম গার্ল বলেন, ‘আমি তাদের সঙ্গেই কাজ করেছি, যারা আমার সঙ্গে কাজ করতে চেয়েছেন। প্রফেশনাল গ্রোথ নিয়ে আমি খুব খুশি। আর নিশা যেদিন থেকে আমার জীবনে এসেছে, আমি উপলব্ধি করেছি, ভারত আমার দেশ ও লস এঞ্জেলেস ছুটি কাটানোর ঠিকানা।’

উল্লেখ্য, গত জুলাই মাসে ভারতের মহারাষ্ট্রের লাতুর থেকে কন্যা নিশাকে দত্তক নেন সানি লিওন ও ড্যানিয়েল দম্পতি। দত্তক নেয়ার পর মেয়ের পুরো নাম রাখেন নিশা কাওর ওয়েবার। তবে আপাতত তিনি ব্যস্ত তার নতুন ছবি ‘তেরা ইন্তেজার’ নিয়ে।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত