পাওলির বিয়ের বাজার শুরু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৭, ১০:৩৭ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১০:২৬

আগামী ৪ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন কলকাতা ও বলিউডের হট সেনসেশন অভিনেত্রী পাওলি দাম। হবু বরের নাম অর্জুন দেব। পেশায় ব্যবসায়ী। পাওলির হবু শ্বশুরবাড়ি অসমে। তবে বিয়েটা হবে কলকাতাতেই। বেশি দিন তো আর হাতে নেই। কাজেই টুকটাক কেনাকাটা শুরু করে দিয়েছেন নায়িকা।

সেই উদ্দেশ্যে বুধবার কলকাতার পার্ক স্ট্রিটে একটি ডিজাইনার শপে গিয়েছিলেন পাওলি। বরাবরই শাড়ি খুব পছন্দ এ নায়িকার। তাই শপিং মলে ঢুকেই শাড়ি-পাগল পাওলির চোখ প্রথমেই গেল পছন্দের শাড়ির দিকে। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা নিজেই।

এদিকে, পাওলি দাম যে বিয়ে করতে চলেছেন, তার গুঞ্জন বহু দিন ধরেই শোনা যাচ্ছিল। তবে নায়িকা নিজে মুখে এখনও কিছুই স্বীকার করেননি।  বিয়ের ব্যাপারে তিনি নাকি স্পিকটি নট! কারণটা অবশ্য আগেই জানিয়েছিলেন। বিয়ে বিষয়টা আসলে তাঁর কাছে খুবই ব্যক্তিগত। গোটা বিষয়টাই একদম ব্যক্তিগত পর্যায়ে রাখতে চান। কিন্তু খবর তো আর চাপা থাকে না।

বিয়ের প্ল্যান নিয়ে মুখ না খুললেও, নিজের পছন্দের আউটফিট, শপিং‌ ডেস্টিনেশন, পরবর্তী প্রোজেক্ট শেয়ার করেছেন নায়িকা। জানালেন একটি সিক্রেটও! বললেন লাল রং সবচেয়ে পছন্দ তাঁর।

পাওলি-অর্জুনের বিয়েতে বেনারসি, সাতপাক, সিঁদুরদান- সবই হবে ট্র্যাডিশনাল ভঙ্গিতে। আর বিয়ের সব কাজ সম্পন্ন হবে পাওলির বাড়িতেই। ৪ ডিসেম্বর বিয়ে সম্পন্ন হওয়ার পর ৬ ডিসেম্বর দুই পরিবার-সহ গুয়াহাটি যাবেন পাওলি-অর্জুন দম্পতি।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত