স্বদেশ বিদেশ ইউরোপজুড়ে একযোগে প্রকাশিত হবে

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১১:০৫

প্রকাশনার ১৫ বছরে পা রাখতে চলেছে ইতালির জনপ্রিয় পত্রিকা স্বদেশ বিদেশ। পথ চলাতে কখনো সহজ, আবার কখনো বেশ কঠিন সময় পার করতে হয়েছে। ১৫ বছরে অর্জন বা প্রাপ্তি বলতে পাঠকদের আন্তরিক সহযোগিতা। দীর্ঘ এই পথ চলতে অনেকে বন্ধু হয়েছে, আবার মুখোশ উন্মোচন করতে গিয়ে বিভাজনের অধ্যায়ও রয়েছে। সংবাদ কর্মীরা করেছেন অক্লান্ত পরিশ্রম। অনেক সময় স্বাভাবিকভাবে পার করতে হয়েছে কঠিন সময়।

বর্তমানে সামাজিক যোগাযোগব্যবস্থা বা সোসাল মিডিয়ার কারণে সংবাদ মিনিটে পৌঁছে যাচ্ছে পৃথিবীর এ প্রান্ত থেকে অপর প্রান্তে, পক্ষান্তরে প্রিন্ট মিডিয়া হিসেবে বেঁচে থাকার লড়াই যেন আরও কঠিন হয়ে যাচ্ছে। তবু পাঠকদের ভালবাসার বন্ধনে স্বদেশ বিদেশ আজো এগিয়ে চলছে।

তবে সময়ের দাবি, প্রিয় পাঠকদের কাছে সংবাদ দ্রুত পৌছানো। আর সে লক্ষ্যে স্বদেশ বিদেশে পরিবর্তন আসছে। স্বদেশ বিদেশ এখন ইতালির সীমানা পেরিয়ে আগামী ১৬ ডিসেম্বর থেকে এক যোগে প্রিন্ট কপি পাওয়া যাবে প্যারিস, ফ্রাংফুট, ভিয়েনা, লন্ডন, ম্যানচেস্টার, বার্মিংহাম, অসলো ও নর্দান আয়ারল্যান্ডে।

এ বিষয়ে পত্রিকাটি সম্পাদক ইকবাল হোসেন বলেন, দেশ বিদেশের গুরুত্পূর্ণ ও তথ্যবহুল স্বদেশ বিদেশ পত্রিকা বিশেষ করে পাঠকদের ভালবাসায় এবং সহযোগিতা যেমন পেয়ে আসছে, আশাকরি আগামীর পথ চলার প্রতিটি পদক্ষেপে তাদের অনুপ্রেরণায় এগিয়ে যাবে। পাশাপাশি তিনি ধন্যবাদ জানান, সব সময় যারা পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন।

তিনি আশা করেন, নতুন পদচারণায় সফলতার পথেই এগিয়ে চলবে সকলের প্রিয় স্বদেশ বিদেশ।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :