বিটিভি প্রাঙ্গণে বারী সিদ্দিকীর দ্বিতীয় জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১১:৫২
ফাইল ছবি

প্রখ্যাত সঙ্গীতশিল্পী বারী সিদ্দিকীর দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় শিল্পীর কর্মস্থল বাংলাদেশ টেলিভিশন প্রাঙ্গণে এই জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিটিভির কলাকুশলীরা ছাড়াও অনেকে অংশ নেয়।

এর আগে সকাল সাড়ে নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে প্রখ্যাত এই শিল্পীর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এখন মরদেহ নেয়া হবে নেত্রকোনা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে। সেখানে তৃতীয় জানাজার পর নেত্রকোনার চল্লিশার কারলি গ্রামের বাউলবাড়িতে তাকে দাফন করা হবে।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বারী সিদ্দিকী। হাসপাতাল থেকে সকাল সাতটার দিকে রাজধানীর ধানমণ্ডির বাড়িতে তাঁর মরদেহ নেওয়া হয়। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ে জানাজার পর মরদেহ বিটিভি প্রাঙ্গণে নেয়া হয়।

গত ১৭ নভেম্বর শুক্রবার রাতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয় বারী সিদ্দিকীকে। এরপর তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তবে এর আগে থেকেই তিনি কিডনি রোগ ও ডায়াবেটিসে ভুগছিলেন বলে জানিয়েছেন তাঁর ছেলে সাব্বির সিদ্দিকী।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :