মেয়েকে পাপারাৎজি মোকাবিলার ট্রেনিং দিচ্ছেন ঐশ্বরিয়া

প্রকাশ | ২৪ নভেম্বর ২০১৭, ১২:০৮ | আপডেট: ২৪ নভেম্বর ২০১৭, ১২:৩৬

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

পাপারাৎদের সঙ্গে বচ্চন-পরিবারের নাকি ‘সাপে-নেউল’  সম্পর্ক। প্রকাশ্যে না বললেও, বলিউডের অন্দেরে কানাঘুষো এমন কথা বলেন অনেকেই। সেই পাপারাৎজিদের সামলাতে না পেরে সম্প্রতি প্রকাশ্যে কেঁদে ফেলেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

আর তারপর থেকেই নাকি আরাধ্যার জোরদার ট্রেনিং শুরু হয়েছে। কীভাবে পাপারাৎজিদের সামলাতে হবে তা নাকি মেয়েকে দিনরাত শেখাচ্ছেন মা ঐশ্বর্যা।

নাম প্রকাশে অনিচ্ছুক বচ্চন-পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র এমনটাই জানিয়েছেন। ওই সূত্রের দাবি, আরাধ্যা খুবই ছোট। কিন্তু সে এখন থেকেই বুঝতে পারে, সে এমন এক পরিবারের সদস্য যাঁদের ওপর সর্বক্ষণ সকলের নজর থাকে। যেকোনো অনুষ্ঠানে গেলেই সব ক্যামেরার ফোকাসে চলে যান তার পরিবারের সদস্যরা।

তাই কীভাবে পাপারাৎজিদের মোকাবিলা করতে হবে তার পাঠ আরাধ্যা নিতে শুরু করেছে মায়ের কাছ থেকে। ইতিমধ্যেই নাকি বয়সের তুলনায় অনেক পরিণত ভাবে পাপারাৎজিদের সামলে নেয় বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য।

দিন কয়েক আগে ঐশ্বরিয়া তাঁর বাবা প্রয়াত কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন পালন করেন। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত হবে ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ জন শিশুর অস্ত্রোপচারের সমস্ত খরচ বহন করার কথা প্রকাশ্যে জানান।

সেই অনুষ্ঠানেই তাঁকে পাপারাৎজিরা ফ্রেমবন্দি করার চেষ্টা করলে কেঁদে ফেলেন তিনি। বলেন, ‘দয়া করে ছবি তুলবেন না। আপনারা কীভাবে কাজ করতে হয়, জানেন না? এটা তো কোনো প্রিমিয়ার নয়। একটু তো শ্রদ্ধা দেখান।’সেই ঘটনার পরই এখন মেয়েকে শেখাতে ব্যস্ত হয়ে পড়েছেন বচ্চন-বধূ।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এএইচ