রংপুরের বিপক্ষে ব্যাটিংয়ে খুলনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৭, ১৫:৫২ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১৪:০৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৫তম ম্যাচে মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্সের বিপক্ষে টস হেরে ব্যাটিং করছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। দুই দল প্রথমবারের মতো বিপিএলে মুখোমুখি হলো।

সিলেটে-ঢাকা মাতিয়ে এবার বন্দর নগরী চট্টগ্রামে শুরু হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই পর্ব চলবে ২৯ নভেম্বর পর্যন্ত। ২ ডিসেম্বর দ্বিতীয়বারের মতো ঢাকায় ফিরে ১২ ডিসেম্বর পর্দা নামবে বিপিএলের।

দুই পর্ব শেষে পয়েন্ট টেবিলের তিন নম্বর জায়গাটা দখলে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। ৭ ম্যাচে ৯ পয়েন্ট তাদের। পাঁচে আছে রংপুর রাইডার্স। তাদের অর্জন ৬ ম্যাচে ৬ পয়েন্ট।

আজ খুলনা একাদশে তিন পরিবর্তন এবং রংপুর একাদশে দুই পরিবর্তন আনা হয়েছে। শাহরিয়ার নাফিস ও জিয়াউর রহমানের পরিবর্তে রংপুর দলে এসেছেন ফজলে মাহমুদ ও নাহিদুল ইসলাম। খুলনায় বাদ পড়েছেন শফিউল ইসলাম, সেকুগে প্রসন্ন ও চাদরিক ওয়ালটন। দলে এসেছেন নিকোলাস পুরান, জফরা আর্চার ও তানবীর ইসলাম।

রংপুর রাইডার্স একাদশ:

ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বি, মাশরাফি বিন মুর্তজা, রবি বোপারা, থিসারা পেরেরা, নাজমুল ইসলাম, লাসিথ মালিঙ্গা, সোহাগ গাজী এবং রুবেল হোসেন।

খুলনা টাইটানস একাদশ:

নিকোলাস পুরান, রাইলি রোসো, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, কার্লোস ব্রাথওয়েট, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, জোফরা আর্চার, তানভীর ইসলাম, জুনায়েদ খান এবং আবু জায়েদ।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :