রিয়াদের ব্যাটে খুলনার ১৫৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৭, ১৭:৫৩ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১৫:৫০

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৫তম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে ভর করে ১৫৮ রান সংগ্রহ করেছে খুলনা টাইটানস। জিততে হলে রংপুরের করতে হবে ১৫৯ রান।

চট্টগ্রামে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার শান্ত এবং রুশো খুব বেশি রান সংগ্রহ করতে পারেনি। ২০ রান করে শান্ত আর ১১ করে আউট হয়েছেন রুশো। এরপর ব্যাটসম্যানদের যাওয়া-আসার মাঝে দলের হাল ধরেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। খুলনার পক্ষে সর্বোচ্চ ৫৯ রান এসেছে রিয়াদের ব্যাট থেকে। স্লগ ওভারে ব্র্যাথওয়েট ১ ছয় ১ চারে করে ১১ রান।

রংপুরের পক্ষে ৩টি উইকেট শিকার করেছেন রুবেল হোসেন। ২টি উইকেট ঝুলিতে পুরেছেন লাসিথ মালিঙ্গা। খালি হাতে ফেরেননি মাশরাফি, সোহাগ গাজী এবং পেরেরা।

দুই পর্ব শেষে পয়েন্ট টেবিলের তিন নম্বর জায়গাটা দখলে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। ৭ ম্যাচে ৯ পয়েন্ট তাদের। পাঁচে আছে রংপুর রাইডার্স। তাদের অর্জন ৬ ম্যাচে ৬ পয়েন্ট।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা টাইটান্স: ১৫৮/৮ (নাজমুল হোসেন শান্ত ২০, রাইলি রুশো ১১, আফিফ হোসেন ৯, মাহমুদউল্লাহ ৫৯, নিকোলাস পুরান ১৬, আরিফুল হক ১৬, কার্লোস ব্র্যাথওয়েট ১১, জফরা আর্চার ১০*, জুনায়েদ খান ১ ও তানবীর ইসলাম ০*; মাশরাফি বিন মুর্তজা ৪-০-৩২-১, সোহাগ গাজী ৪-০-৩০-১, রুবেল হোসেন ৪-০-৩৫-৩, থিসারা পেরেরা ৪-০-৩০-১, ও লাসিথ মালিঙ্গা ৩-০-২৭-২)।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত