‘উন্নয়ন অব্যাহত রাখতে হাসিনাকে আবার ক্ষমতায় আনুন’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৭, ১৯:২৫ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ১৯:২২

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এবং  অন্ধকার থেকে আলোকিত হতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করুন।

শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

এনামুল হক শামীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আমরা বাংলাদেশ নামক রাষ্ট্র পেয়েছি। আজকে আমি-আপনি বাঙালি জাতি হিসেবে বিশ্বের বুকে পরিচয় দিতে পারছি। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই আমরা বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করছি। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই-এটা ইতোমধ্যে প্রমাণিত। কারণ দেশে যত উন্নয়ন হয়েছে, সব আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরে। বাংলাদেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। দেশকে এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নন্দিত নেতা।

সদস্য সংগ্রহ ও নবায়নের উপর জোর দিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশের প্রতিটি মানুষ অন্ন পাবে, আশ্রয় পাবে, উন্নত জীবন পাবে এবং আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীর দায়িত্ব জাতির পিতার সে স্বপ্নকে বাস্তবায়িত করা। এদেশের দু:খী মানুষের ভাগ্যের পরিবর্তন হবার আগ পর্যন্ত আওয়ামী লীগের সংগ্রাম অব্যাহত থাকবে।

বিএনপির সমালোচনা করে ছাত্রলীগের সাবেক এই সভাপতি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন। আর বিএনপি ক্ষমতায় আসা মানেই লুটপাট, জঙ্গিবাদ-সন্ত্রাসের সৃষ্টি করা। বিএনপি ক্ষমতায় থাকতে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সন্ত্রাসের জন্ম দেয়। মায়ে-পুতে দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করে। দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে বিএনপি নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। তারা জনগণের ভোটে কখনোই ক্ষমতায় আসতে পারে না।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে ও উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক। বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান সিকদার, কোহিনুর সিকদার দোলা, মানিক সরদার, কাওছার আহমেদ ত্বর্কি, বাদল চৌকিদার, জহির সিকদার, আলী আহমেদ, মিজানুর রহমান বয়াতী, আনোয়ার হোসেন বালা, আলমগীর, ছাত্রলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নূর আলম আশিক,  ইউপি চেয়ারম্যানদের মধ্যে হাবিবুর রহমান সিকদার, আবুল হাসেম দেওয়ান, জসিম মাতবর, মোজাম্মেল মোল্লা, জিতু বেপারি, সামসুজ্জোহা রতন, ইউনুস সরকার, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, মান্নান সিকদার, মোহাম্মদ হানিফ, মোয়াজ্জেম সরদার, শাহজালাল মাল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/টিএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত