চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৭, ২২:২৫ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ২১:৫৬

উৎসবমুখর পরিবেশে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ নির্বাচন-২০১৮ সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদ সভাপতিসহ ছয়টি পদে এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ নয়টি পদে জয়লাভ করেছে। 

শুক্রবার সকাল আটটা থেকে বেলা ১২ টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে সন্ধ্যা ছয়টায় নির্বাচন পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুর রশিদ  চৌধুরী আনুষ্ঠানিকভাবে বেসরকারি ফলাফল ঘোষণা করেন। 

নির্বাচনে ১৬৬ জন ভোটারের মধ্যে ১৬৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ছয়টি ভোট বাতিল করা হয়। 
নির্বাচিতরা হলেন, আওয়ামী আইনজীবী ও সমমনা পরিষদ থেকে পুনর্নির্বাচিত সভাপতি মো. নুরুল ইসলাম সহ-সভাপতি মামুন আক্তার  এবং সদস্য তুহিন আহমেদ, আনারুল হক, নাসির উদ্দিন (৩) ও  আবু তালেব বিশ্বাস।

বিএনপি সমর্থিত প্যানেল থেকে  সাধারণ সম্পাদক আ স ম আব্দুর রউফ, সহ-সভাপতি  সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক  হেমায়েত উল্লাহ বেল্টু ও আসাদুজ্জামান আসাদ এবং সদস্য মাসুদ পারভেজ, আতিয়ার রহমান (২), শাহিন আকতার শাহ জামাল ও  রুবিনা পারভীন রুমা।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সভাপতি নুরুল ইসলাম উন্নয়নের ধারা বজায় রাখতে ভোটাররা তাঁকে নির্বাচিত করায় ভোটারদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 
অপরদিকে সাধারণ সম্পাদক আসম আব্দুর রউফ বলেন, বার ও বেঞ্চের সুসম্পর্ক বজায় রাখার জন্য আইনজীবীদের সাথে নিয়ে কাজ করব। 

(ঢাকাটাইমস/৩৪নভেম্বর/প্রতিনিধি/ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত