‘নৌকার বিজয় নিশ্চিতে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে’

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৭, ২২:৩১ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ২২:৩০

টাঙ্গাইল জেলা যুবলীগের সহ সভাপতি ও টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খান আহমেদ শুভ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগ নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দেবেন তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  
শুক্রবার বিকেলে মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভা প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মহেড়া ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। 

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলামের সঞ্চালনায় কর্মী সভায় বক্তৃতা করেন, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সৈয়দ ওয়াহিদ ইকবাল, মাসুদ রানা মাসুম, আওয়ামী লীগ নেতা মো. সানোয়ার হোসেন, মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদক মো. আওলাদ হোসেন, জেলা ছাত্রলীগ নেতা মিলন মাহমুদ, রিফাত খান প্রমুখ।

রাত আটটায় সর্বসম্মতিক্রমে রুবেল হোসেনকে আহবায়ক ও আলভী আহমেদ, আতিক হাসান, নাজমুল হাসান, রাকিব হোসেনকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় বলে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/ইএস) 

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত