মির্জাপুরে তিন দিনব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল শুরু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৭, ২৩:৫৪

মির্জাপুর ইসলামী যুব কল্যাণ পরিষদ ও দারুল উলুম মাদরাসার উদ্যোগে টাঙ্গাইলের মির্জাপুরে শুরু হয়েছে তিন দিনব্যাপী ১৭তম তাফসিরুল কোরআন মাহফিল।

শুক্রবার বাদ মাগরিব থেকে সদরের এস কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ মাহফিল শুরু হয়েছে।

শুক্রবার প্রথম দিনে মির্জাপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদের খতিব হযরত মাওলানা সালাহ উদ্দিন আশরাফীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে তাফসির করেন গোপালগঞ্জ জামিয়া ইসলামিয়া ভবানীপুর মাদরাসার খতিব আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাসসিরে কোরআন হযরত মাওলানা ইসমাইল হোসাইন কাতারি।

দ্বিতীয় দিনে ঢাকা মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসার শিক্ষা সচিব আলহাজ হযরত মাওলানা মুফতি আশরাফুজ্জামানের সভাপতিত্বে তাফসির করবেন হযরত মাওলানা হাফিজুর রহমান কোয়াকাটা।

তৃতীয় দিনে মির্জাপুর থানা জামে মসজিদের খতিব আলহাজ হাফেজ মাওলানা শফিকুল ইসলাম ত্রিশালীর সভাপতিত্বে তাফসির করবেন মিরপুর বায়তুল্লাহ মসজিদের খতিব মুফতি ইলয়াছুর রহমান।

প্রথম দিনে মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, দ্বিতীয় দিনে খান অ্যাসোসিয়েটসের সি.ই.ও এবং গুলশান কামার্স কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক এ আর খান রানা ও তৃতীয় দিনে মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এ ব্যাপারে মির্জাপুর ইসলামী যুব কল্যাণ পরিষদ ও দারুল উলুম মাদরাসার সভাপতি হাফেজ মাওলানা ফরিদ হোসাইন ও সাধারণ সম্পাদক মাওলানা সাজেদুল ইসলাম শামীম জানান, প্রতি বছরের ন্যায় এ বারও তিন দিনব্যাপী ১৭তম এই তাফসিরুল কোরআন মাহফিল শুরু হয়েছে। এ মাহফিলকে ঘিরে মির্জাপুর উপজেলাসহ আশপাশের উপজেলার ধর্মপ্রাণ মুসুল্লিদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দেপনার সৃষ্টি হয়েছে।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত