দারাজে ছাড়ের ছড়াছড়ি

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১০:০৮

দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) ১৭ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত রকমারী আকর্ষণীয় ডিল দিয়ে ‘ফাটাফাটি ফ্রাইডে’উদযাপন করছে। ২৪ নভেম্বর অর্থাৎ আন্তর্জাতিক ব্ল্যাক ফ্রাইডের দিন সারা দিনই দারাজে চলে নানা ধরণের আকর্ষণীয় কার্যক্রম। এর মধ্যে উল্লেখযোগ্য- ফ্রি ডেলিভারি, ফ্ল্যাট ৫০% ডিসকাউন্টে লিমিটেড স্টকে আকর্ষণীয় স্মার্টফোন অফার, ফ্ল্যাশ সেল ইত্যাদি।

এসময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে উদ্বোধন করেন ২৪ তারিখের কার্যক্রম। গ্রাহকদের বিপুল আগ্রহ, উদ্দীপনা এবং অনেরোধের কারণে ফ্ল্যাট ৫০% ডিসকাউন্ট অফারটি একদিন বাড়ানো হয়েছে এবং এই ছাড় থাকবে ফোন, টিভি, অ্যাপ্লায়েন্সসহ সীমিত স্টকের নানা আকর্ষণীয় পণ্যে।

দারাজ বাংলাদেশের ফাটাফাটি ফ্রাইডেতে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলো ছিল স্যামসাং, হাগিস, প্যাম্পার্স, ক্যারিশমাটিক এবং ফসিল। সবচেয়ে দ্রুত শেষ হয়ে যায় মোবাইল ক্যাটাগরির বেস্ট ডিলে থাকা মোবাইল ফোনগুলো।

সবচেয়ে বেশি বিক্রি হওয়া পণ্য হলো ছেলেদের ফ্যাশন, মোবাইল ফোন এবং হোম অ্যান্ড লিভিং পণ্য। এছাড়াও দারাজ বাংলাদেশের টাইটেল স্পন্সর ডেটল-এর পণ্য ছিল সর্বাধিক বিক্রিত পণ্যগুলোর মধ্যে অন্যতম। গত ২৩ নভেম্বর দুপুর ১ টার মধ্যে যেকোনো স্মার্টফোনে অর্ডার করলেই ক্রেতারা পণ্যটি ঐ দিনই ডেলিভারি পেয়েছেন।

ফাটাফটি ফ্রাইডে উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘এ বছর আমরা টানা তৃতীয়বারের মত ‘ফাটাফাটি ফ্রাইডে’ উদযাপন করছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছি।’

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত