ধর্ষণের কথা অস্বীকার করলেন রবিনহো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১০:৩৩

একদিন আগে ইতালির আদালত থেকে রায় আসে, ধর্ষনের দায়ে নয় বছর জেল খাটতে হবে ব্রাজিল জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার রবিনহোকে। রায় শুনে মানতে পারেননি রবিনহো। তিনি দাবি করেন, ‘এই ঘটনায় আমি কোনোভাবেই জড়িত নই। আমি ধর্ষণ করিনি। আমাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।’

২০১৩ সালের দিকে মিলানের নাইটক্লাবে ২২ বছর বয়সী আলবেনিয়ান নারী গণধর্ষণের শিকার হয়। ধর্ষণে জড়িতদের মধ্যে ব্রাজিল ফুটবলার রবিনহোসহ মোট ছয় ব্রাজিলিয়ানের জড়িত থাকার প্রমাণ পায় দেশটির আদালত। তবে আদালতের রায়ের পর আপিল করার সুযোগ পাবেন রবিনহো। আপিলে তার সাজা মওকুফ না হলে জারী হবে গ্রেফতারি পরোয়ানা।

এর আগেও এমন ঘটনার শিরোনাম হয়েছেন রবিনহো। ২০০৯ সালে ম্যানচেস্টার সিটিতে খেলার সময় তার বিরুদ্ধে এমন একটি অভিযোগ উঠেছিল। পরে অবশ্য জামিনে মুক্তি মিলেছিল ব্রাজিলিয়ান স্ট্রাইকারের। বর্তমানে ব্রাজিলের ক্লাব অ্যাটলেটিকো মিনিয়েরোর হয়ে খেলছেন রবিনহো।

২০০৩ সালে ব্রাজিল জাতীয় দলের জার্সি গায়ে জড়ান রবিনহো। এরপর থেকে ব্রাজিলের হয়ে ১০০ ম্যাচে ২৮ গোল করেছেন এই ফরোয়ার্ড। খেলেছেন সান্তোস, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি, এসি মিলানের মতো নামকরা ক্লাবে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত