মোস্তাফিজকে নিয়ে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০১৭, ১৪:৪৮ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১২:৪৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৭তম ম্যাচে তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করছে ড্যারেন স্যামির রাজশাহী কিংস। দুপুর ১টায় শুরু হয় ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে মাছরাঙা ও গাজী টিভি। 

একদিন আগে রংপুরকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে খুলনা টাইটানস। ফলে এক থেকে দুইয়ে নামতে হলো তামিম ইকবালের দল কুমিল্লা ভিক্টোরিয়ানসকে। কুমিল্লার পয়েন্ট এখন ৬ ম্যাচে ১০। আজ রাজশাহীকে হারাতে পারলে আবারও টেবিলের শীর্ষে ফিরবে কুমিল্লা। তবে কুমিল্লা হারলে উন্নতি হবে রাজশাহী কিংসের।

উভয় দলই দুই পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে। রাজশাহীর হয়ে আজ খেলছেন মোস্তাফিজুর রহমান এবং লুক রাইট। চলমান বিপিএলে এটাই ফিজের প্রথম ম্যাচ। বাদ পড়েছেন ড্যানিয়েল বেল-ড্রামন্ড ও নাঈম ইসলাম জুনিয়র। অপরদিকে ড্যারেন ব্র্যাভো-লিটন দাসকে মাইনাস করে কুমিল্লা তাদের একাদশে নিয়েছে ফখর জামান এবং অলক কাপালিকে। 

রাজশাহী কিংস একাদশ:

ডোয়াইন স্মিথ, মুমিনুল হক, লুক রাইট, মুশফিকুর রহিম, জাকির হাসান, ড্যারেন স্যামি (অধিনায়ক), জেমস ফ্রাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সামি, মোস্তাফিজুর রহমান এবং হোসেন আলী।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ: 

তামিম ইকবাল (অধিনায়ক), ফখর জামান, ইমরুল কায়েস, অলক কাপালি, রশিদ খান, জস বাটলার, শোয়েব মালিক, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান আলী এবং আল আমিন হোসেন।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত