দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরলেন নাটোরের এসপি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১৬:২৩

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ছিনতাইয়ের সময় হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করেছেন নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হাজরা নাটোর এলাকায় মহাসড়কের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, শহরের হাজরা নাটোর এলাকার মৃত মনতাজ আলীর ছেলে মাসুদ রানা (৩০) এবং উত্তর পটুয়াপাড়া এলাকার শীতল দেবের ছেলে পার্থ দেব (২৮)। পরে শনিবার দুপুরে আটক দুইজনকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বডি গার্ডসহ টেনিস মাঠে খেলতে যাচ্ছিলেন। এসময় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে হাজরা নাটোর এলাকায় মহাসড়কের পার্শ্বে দুই ছিনতাইকারী অটোরিকশার যাত্রীদের কাছ থেকে নগদ টাকা এবং মালামাল কেড়ে নিতে থাকে। এসময় বিষয়টি পুলিশ সুপারের নজরে এলে তিনি গাড়ি থামিয়ে দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেন। পরে নাটোর সদর থানার টহল পুলিশের হাতে তুলে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন তিনি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ঢাকাটাইমসকে বলেন, আটক দুজন শহরের চিহ্নিত ছিনতাইকারী। দীর্ঘদিন ধরে তাদেরকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছিল পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি শহরের বিভিন্ন পয়েন্টে ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে। এরই অংশ হিসেবে মহিলা কলেজের পেছনে এক নারীর স্বর্ণালংকার এবং হরিশপুর বাইপাসে বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :