গাজীপুরে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১৬:২৬

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক মাহফুজ হাসান নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী আহত হয়েছেন। তিনি কালীগঞ্জ থানার কনস্টেবল।

নিহত মাহফুজ হাসান কালীগঞ্জ উপজেলার দক্ষিণ রাজনগর এলাকার সোলাইমানের ছেলে।

জানা গেছে, শনিবার দুপুরে কালীগঞ্জ ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও এলাকায় পুলিশ একটি ট্রাক থামাতে সিগন্যাল দেয়। এ সময় চালক ট্রাকটি না থামিয়ে দ্রুত চলে যায়। পরে ওই স্থানে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা ছাত্রলীগ নেতা মাহফুজ হাসানের মোটরসাইকেল নিয়ে পুলিশের সদস্য রুমন ট্রাকটিকে ধাওয়া করে। মোটরসাইকেল ড্রাইভিং করে ছাত্রলীগ নেতা মাহফুজ। মোটরসাইকেলটি কালীগঞ্জ ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মসজিদের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছাত্রলীগ নেতা মাহফুজ হাসান নিহত হন। আহত হন পুলিশ কনস্টেবল রুমন।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান জানান, নিহত মাহফুজ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিল। দুপুরে তার মোটরসাইকেল ও একটি কভার্ডভ্যানের সংঘর্ষে মাহফুজ হাসান নিহত হয়েছে। লাশ নিহতের নিজ বাড়িতে আনা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ জানান, আহত কনস্টেবল রুমনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর নিহত ছাত্রলীগ নেতা মাহফুজ হাসানের লাশ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে।

ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :