পার্ক দখল নিয়ে রূপগঞ্জে সংঘর্ষ, আহত ১২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১৯:২৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পার্ক দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের মাঝে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১২ জন আহত হয়েছেন।

শনিবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকায় ঘটে এ সংঘর্ষের ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিন্দা এলাকায় অবস্থিত জিন্দা পার্ক প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই পরিচালনা করে আসছেন তাবারক হোসেন, কাজলসহ স্থানীয় লোকজন। একই এলাকার জাহাঙ্গীর মোল্লাসহ তার লোকজনও পার্কটি তাদের পরিচালনায় নিতে দীর্ঘদিন ধরেই বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে আসছেন। সকালে জাহাঙ্গীর মোল্লা, মোশারফ হোসেন বাবু, রুহুল মোল্লাসহ তাদের লোকজন এলাকায় হোন্ডা মহড়া দিয়ে আতঙ্কের সৃষ্টি করে। এনিয়ে হোন্ডা মহড়া দেয়া লোকজনের সঙ্গে তাবারক হোসেনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাবারক হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

পরে দুপুরে উভয় পক্ষের লোকজন ধারালো ও বিভিন্ন ধরনের অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হন।

আহতদের মধ্যে তাবারক হোসেন, কাজল, সায়েম, তোফাজ্জল হোসেন, আওলাদ হোসেন, সেলিম, জাহাঙ্গীর মোল্লা, রুহুল আমিন, সোহেল মোল্লাকে রাজধানীর অ্যাপলো হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ছোটাছুটি করতে শুরু করে। খবর পেয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়ার নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ সদস্য ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে জিন্দা এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আবচার সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

ইন্সপেক্টর সেলিম মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ দায়ের করেনি। কোনো পক্ষ ফের ঝামেলার চেষ্টা করলে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :