পাবনায় শোভাযাত্রায় আ.লীগের এক অংশকে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১৯:৩৪

পাবনার আটঘরিয়ায় ৭ মার্চের ভাষণের স্বীকৃতির শোভাযাত্রায় অংশ নিতে আসার সময় আওয়ামী লীগের একাংশকে বাধা ও মারপিটের ঘটনা ঘটেছে। মারপিটে এসময় কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে আটঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া পক্ষ উপজেলা সদর দেবোত্তর বাজারে ৭ মার্চের ভাষণের স্বীকৃতির শোভাযাত্রায় অংশ নিতে আসার সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন গ্রুপ তাদের বাধা দেয়। এসময় তারা বাধা মানতে রাজি না হলে তাদের ওপর অতর্কিতে হামলা হয়। এসময় মারপিটে আব্দুল গফুর মিয়া পক্ষের পাঁচজন নেতাকর্মী আহত হন।

আহতরা হলেন চাঁদভা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, যুবলীগ নেতা বাবু, আজাদ, ঈশান ও মজিবর। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের আটঘরিয়া বাজারে অপর একটি শোভা যাত্রা থাকায় তার কোনো নেতাকর্মী না থাকায় আমার নেতাকর্মীদের দেবোত্তরে শোভাযাত্রায় আসতে বাধার সৃষ্টি করেন এবং কয়েকজনকে মারপিটে আহত করেন।

তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন এই অভিযোগ অস্বীকার করে বলেন, নেতাকর্মীদের বাধা দেয়ার প্রশ্নই ওঠে না। তারাই বরং হট্টগোলের সৃষ্টি করেন।

এদিকে নেতাকর্মীদের বাধা নেয়ার প্রতিবাদে টেবুনিয়া-চাটমোহর সড়কের দেবোত্তর বাজারে তাৎক্ষণিক একটি প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রুপ। এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল প্রমুখ। এসময় টেবুনিয়া-চাটমোহর সড়কে পায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/কেবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধে লাঠির আঘাতে একজনের মৃত্যু

৫০০ কোটি টাকা হাতানোর চেষ্টা প্রতারক চক্রের, এনএসআই ও পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার ৯

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :