ফরিদগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যানের দাফন সম্পন্ন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ১৯:৫৪

তিন দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুল বাশার কালু পাটওয়ারীর।

শনিবার সকালে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী এতে অংশগ্রহণ করেন। বাদ জোহর ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে জানাজাপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তুরস্কের রাজধানী ইস্তাম্বুল থেকে মোবাইলফোনের মাধ্যমে মরহুমের জানাজায় স্মৃতিচারণ করে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও ফরিদগঞ্জ আসনের সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। এ সময় তিনি মরহুমের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এছাড়া জাতীয় প্রেসক্লাব সভাপতি সাংবাদিক শফিকুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ , সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউছুপ গাজী, চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সম্পাদক ওয়াহিদুর রহমান রানা , বিএনপি নেতা ও শিল্পপতি মোতাহার হোসেন পাটওয়ারী, এম এ হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, রূপসা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক, সুবিদপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরাফত আলী, মরহুমের ছোট ভাই মুকবুল হোসেন মুকুল পাটওয়ারী, ছেলে মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা কালু পাটওয়ারীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মজীবনের বিভিন্ন দিক এবং উপজেলার রাজনীতি ও জনসেবায় তার ভূমিকা তুলে ধরেন।

ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম মাহফুজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইয়াসিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ করিম বাবু, পৌর বিএনপি’র সভাপতি হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক আমানত হোসেন গাজীসহ উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা বিপুলসংখ্যক মানুষ মরহুমের জানাজায় অংশগ্রহণ করেন। এছাড়া চাঁদপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সব পর্যায়ের লোকজন জানাজায় অংশ নেন।

জানাজার পরে লাশের কফিনে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন দলীয় নেতকর্মীরা। জানাজায় অংশগ্রহণ করেন ফরিদগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সর্বস্তরের সাংবাদিক। পরে বাদ আসর নিজ বাড়িতে তৃতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :