‘সবাই মিলে নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়ুন’

সাজ্জাদ বাবু, ফরিদপুর
| আপডেট : ২৫ নভেম্বর ২০১৭, ২০:২২ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ২০:০৪

বাংলাদেশ কৃষক লীগের নবগঠিত ফরিদপুর জেলা কমিটির নেতারা স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

শনিবার সন্ধ্যায় ফরিদপুরের বদরপুরে মন্ত্রীর নিজ বাসভবন ‘আফসানা মঞ্জিলে’ কৃষক লীগ নেতারা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, নবগঠিত কৃষক লীগ কমিটির আহ্বায়ক এস এম মোশাররফ হোসেন, সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক প্রদীপ কুমার দাস (লক্ষণ) ও আব্দুর সালাম মুন্সীসহ নেতারা।

এসময় মন্ত্রী বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে আপনারা দলকে সুসংগঠিত করুন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার বিকল্প নাই। তাই সবাই মিলে-মিশে নৌকা প্রতীকের পক্ষে ঝাঁপিয়ে পড়ুন।

প্রসঙ্গত, গত ৮ নভেম্বর কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা স্বাক্ষরিত একটি আদেশে বাংলাদেশ কৃষক লীগের ফরিদপুর জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি করা গঠন করা হয়। দীর্ঘদিন ধরে জেলা কমিটি কার্যত অকার্যকর থাকায় এবং সময় মতো কাউন্সিল করতে না পারায় কেন্দ্র এ সিদ্ধান্ত নেয় বলে ওই চিঠিতে জানানো হয়।

এস এম মোশাররফ হোসেনকে (মুসা ফকির) আহ্বায়ক করে গঠিত কমিটির যুগ্ম-আহ্বায়ক তিনজন। তারা হলেন- শেখ শহিদুল ইসলাম (সদস্য সচিব), প্রদীপ কুমার দাস (লক্ষণ) ও আব্দুর সালাম মুন্সী।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এসবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :