পুলিশের বিরুদ্ধে পৌর কর্মচারীকে পিটিয়ে জখম করার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ২১:৩৬

লক্ষ্মীপুরের রামগঞ্জে পুলিশ কর্মকর্তা এসআই ফারুকের বিরুদ্ধে পৌর কর্মচারী খোরশেদ আলমকে বেদম পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে। পরে তাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার দুপুরে রামগঞ্জ পৌর শহরের খাদ্য গুদামের সামনে পুলিশের মোটরসাইকেল সাইড না দেয়ায় পুলিশ কর্মকর্তা উত্তেজিত হয়ে এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার প্রতিবাদে সন্ধ্যা থেকে অনির্দিষ্টকালের জন্য পৌরসভার সকল সেবা কার্যক্রম বন্ধ করে আন্দোলনের ডাক দিয়েছেন রামগঞ্জ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার না করা পর্যন্ত আন্দোলন চলবে বলে জানান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাহার।

শনিবার দুপুরে পৌরসভার গার্ভেজ ট্রাকচালক খোরশেদ ময়লা অপসারণ করে ট্রাক নিয়ে কার্যালয়ে ফিরছিলেন। এসময় খাদ্যগুদাম এলাকায় পৌঁছালে এসআই ফারুকের মোটরসাইকেল সাইড না দিয়ে গাড়ি চালিয়ে চলে আসেন খোরশেদ। এতে এসআই ফারুক ক্ষিপ্ত হয়ে ট্রাকটি থামিয়ে প্রকাশ্য বাজারের ওপর তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

তবে অভিযুক্ত কর্মকর্তা এসআই ফারুক মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, পৌরসভার ট্রাকচালক তাদের চাপা দিয়ে গাড়ি চালিয়ে সামনে চলে আসলে বাকবিতণ্ডা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :