এসআই পরিচয়ে অর্ধ ডজন বিয়ে, অতঃপর র‌্যাবের জালে আটকা

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ২১:৫৮

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির এসআই পরিচয় দিয়ে অর্ধ ডজন বিয়ে করেছেন বিএম জাহিদুল ইসলাম নামে এক প্রতারক। অবশেষে এক স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-৮ জালে ধরা পড়েছেন তিনি।

শনিবার দুপুরে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামের শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়।

জিলুর রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের মোহনপুর গ্রামের মো. মোশারফ হোসেনের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, জিল্লু নিজেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির ছয় নম্বর টিমের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে পরিচয় দিতেন। এ পরিচয় ধারণ করে তিনি বিভিন্ন সময় প্রতারণামূলকভাবে প্রায় অর্ধ ডজন বিয়ে করেন। একইভাবে তিনি এসআই পরিচয় দিয়ে চলতি বছরের ১৪ জুন রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামের খলিল শেখের মেয়ে ও প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক রেহেনা পারভীনকে বিয়ে করেন। বিয়ের পর বিভিন্ন সময়ে তিনি এসআই থেকে নিজের পদোন্নতির কথা বলে ছয় লাখ এবং রেহেনার ভাইকে ব্যাংকে চাকরি দেয়ার কথা বলে দুই লাখ টাকা হাতিয়ে নেন।

এতো টাকা দেয়ার পরেও জিল্লুর পদোন্নতি না হওয়ায় এবং রেহেনার ভাইকে ব্যাংকে চাকরি দিতে না পারায় জিল্লুর পুলিশ পরিচয় নিয়ে রেহেনার মনে সন্দেহ হয়। এরপর রেহেনা বিষয়টি র‌্যাবকে জানান।

পরে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রেহেনার বাবার বাড়ি থেকে জিল্লুকে আটক করে র‌্যাব।

র‌্যাবের অধিনায়ক মো. রইছ উদ্দিন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিল্লু তার ভুয়া এসআই পরিচয় ও বিভিন্ন স্থানে প্রতারণার কথা স্বীকার করেছে।

এ ঘটনায় জিল্লুর স্ত্রী রেহানা পারভীন বাদী হয়ে তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :