‘বিসিএস ক্যাডাররা মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিচ্ছেন’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৭, ২২:০৭

আনন্দ আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের কবিতা ও গানের অনুষ্ঠান। শীতের আগমনে কবিতা ও গান শিরোনামের অনুষ্ঠানটি শনিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মিলন চত্বরে অনুষ্ঠিত হয়।

আয়োজনের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য মো. আখতারুজ্জামান। আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে ঢাবি উপাচার্য বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন যে আয়োজন করেছে এটা প্রশংসার দাবি রাখে। এই আয়োজন প্রমাণ করে অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা শুধু দেশের জন্য কাজ করছেন না তারা বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে দৃঢ় প্রতিজ্ঞবদ্ধ।

আয়োজনের প্রধান অতিথি কবি নির্মলেন্দু গুণ নিজের বেশ কয়েকটি কবিতা আবৃত্তি করেন। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এমন আয়োজন বেশি বেশি হওয়া উচিত। তাতে নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে।

আয়োজনের মধ্যে ছিল সংগঠনের সদস্যদের একক আবৃত্তি ও গান পরিবেশনা। সবশেষ আকর্ষণ ছিল চ্যানেল আই সেরা কণ্ঠশিল্পী আশিকের কণ্ঠে তার বেশ কয়েকটি জনপ্রিয় গান। কবিতা আবৃত্তি করেন সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী, পুলিশ ক্যাডারের শামসুজ্জামান বাবু, ইফতেখায়রুল ইসলাম, প্রশাসন ক্যাডারের ফারহানা আফসানা চৌধুরী প্রমুখ।

সদস্যদের মধ্যে গান পরিবেশন করেন প্রশাসন ক্যাডারের মোশারেফ হোসেন (মিলু), আয়শা সিদ্দিকা, কাস্টমস ক্যাডারের মহিউদ্দিন মাহী।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ইফতেখার আলম ভূঁইয়া, আমিনুর রহমান, নাইম ফিরোজ, মিজানুর রহমান, জুনায়েদ, আতিকুল ইসলাম, মৃত্যুঞ্জয় সজল, আহসান খান ( রবিন), মুশফিক, মোস্তফা কামাল, সালাউদ্দিন মঞ্জু, সুজন, সোনাহর শরিফ, নাহিদুল ইসলাম প্রমুখ। (ঢাকাটাইমস/২৫নভেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :