কে হবেন ডনের নায়িকা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৭, ১৩:৫০

‘ডন’, বলিউডের ব্যবসাসফল ছবিগুলোর মধ্যে অন্যতম। ইতিমধ্যে নির্মাণ হয়ে গেছে এই ‘ডন’ সিরিজের প্রথম দুটি ছবি। দুটিই সুপারহিট। সাথে সুপারহিট ছবির অন্যতম প্রধান চরিত্র শাহরুখ খানও। এই ছবির সুবাদেই ‘বলিউড বাদশাহ’র পর ‘ডন’ তকমা লেগেছে শাহরুখ খানের গায়ে।

নির্মাণ করা হচ্ছে ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তি ‘ডন থ্রি’। কিন্তু এটিও নতুন কোনো খবর নয়। নতুন খবর হচ্ছে, ছবির জন্য নায়িকা নির্বাচন নিয়ে বেশ বিপাকে আছেন নির্মাতারা।

ডন সিরিজের প্রথম দুটিতেই নায়িকা ছিলেন বলিউডের ‘জংলি বিল্লি’ হিসেবে খ্যাত পিয়াংকা চোপড়া। কিন্তু ডন শাহরুখের সঙ্গে এ নায়িকার ব্যক্তিগত সম্পর্ক অনেক দিন ধরেই ভালো নয়। যার কারণে, ডনের জন্য নতুন নায়িকার সন্ধানে নেমেছেন নির্মাতারা।

শোনা যাচ্ছে, পিয়াংকার স্থলাভিষিক্ত হিসেবে বর্তমানের হট সেনসেশন দীপিকা পাড়ুকোনই নাকি তাদের প্রথম পছন্দ। সবকিছু ঠিকঠাক থাকলে দীপিকাই ‘ডন থ্রি’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। ছবির সঙ্গে জড়িত একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে অন্তত এমন গুঞ্জনই চলছে।

সূত্রের দেয়া তথ্যমতে, ‘ডন’ সিরিজের প্রথম দুটিতে অভিনয় দিয়ে বেশ চমক সৃষ্টি করেছিলেন প্রিয়াংকা। যার কারণে, ‘ডন থ্রি’ ছবিতেও পিয়াংকাকেই নায়িকা রাখতে চেয়েছিলেন নির্মাতারা। এ লক্ষ্যে তারা শাহরুখ ও পিয়াংকার সমস্যা মেটানোর অনেক চেষ্টা করেছেন। তবে শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। কাজেই, নায়িকার পরিবর্তন ঘটবে। সে দীপিকাই হোক বা অন্য কেউ।

উল্লেখ্য, ‘ডন’ সিরিজের প্রথম ছবি মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন টু’। দুটি ছবিই প্রযোজনা করেছিলেন অভিনেতা ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি। তৃতীয় কিস্তির প্রযোজকও এ দুজনই। তাদের এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে প্রযোজিত হবে ছবিটি। নায়কও আর কেউ নন, বলিউডের সেই ডন শাহরুখ খানই।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :