দিনাজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘর্ট প্রত্যাহার

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৭, ১৫:০০

চতুর্থ দিনের মাথায় দিনাজপুরে প্রত্যাহার করা হয়েছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। জেলা প্রশাসনের উদ্যোগে ত্রি-পক্ষীয় এক সমঝোতা বৈঠকে রবিবার দুপুরে এই ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেয় দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।

বৈঠকে আগুনে পুড়ে যাওয়া দুইটি বাসের ক্ষতিপূরণ, মামলা প্রত্যাহার এবং সড়কে নিরাপদে বাস চলাচলের সিদ্ধান্ত উভয় পক্ষ মেনে নেয়ায় দুপুর সোয়া দুইটা থেকে দিনাজপুরের সব রুটে বাস চলাচল শুরু হয়।

হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং মোটর পরিবহন শ্রমিকদের সংঘর্ষের জের ধরে বুধবার রাত থেকে দিনাজপুর জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়।

আজকের বৈঠকে দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম. জেলা পুলিশ সুপার হামিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রাব্বী, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমাযুন ফারুক চৌধূরী শামীম, সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক রাব্বী, দিনাজপুর সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সেলু, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. সফিউল আলম, ট্রাক মালিক সমিতির সভাপতি তৌহিদুল ইসলাম লাবু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু ছাত্র বৈঠকে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :