টেকনাফে মানব পাচারকারীর ছয় মাসের কারাদণ্ড

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৭, ১৬:২৮

কক্সবাজারের টেকনাফ উপজেলায় শীর্ষ মানব পাচারকারী মো. আব্দুল্লাহ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তারের পর ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তিনি শাহপরীর দ্বীপ ডেইলপাড়া গ্রামের সব্বির আহমদের ছেলে। রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন ছিদ্দিক ওই সাজা দেন। এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে শাহপরীর দ্বীপ থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খান।

ওসি জানান, শনিবার রাতে মানব পাচারের জড়িত এক ব্যক্তি বাড়িতে অবস্থান করছেন এমন গোপন সংবাদ পেয়ে শাহপরীর দ্বীপের অস্থায়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল দ্বীপের ডেইলপাড়া অভিযান পরিচালনা করে। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মো. আবদুল্লাহকে গ্রেপ্তার করা হয়। তিনি নৌকা নিয়ে রোহিঙ্গা পারাপার ও সমুদ্রপথে মানব পাচার কাজে জড়িত ছিলেন। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের সাজা দিয়ে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন ছিদ্দিক বলেন, পুলিশের হাতে আটক ব্যক্তিকে ছয় মাসের সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :