এনামে লাশ আটকে রাখার ঘটনায় তদন্ত কমিটি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৭, ১৮:২২
ফাইল ছবি

সাভারে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে বিল পরিশোধ করতে না পারায় এক নারীর লাশ আটকে রাখার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আমজাদুল হক তদন্ত কমিটি গঠনের ব্যাপারটি ঢাকাটাইমসকে নিশ্চিত করেন।

কর্মকর্তা জানান, শিলা সূত্রধর নামে এক নারীর মৃত্যুর পর তার লাশ বিলের জন্য আটকে রাখার খবরটি গণমাধ্যম সূত্রে জানতে পেরে এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ডা. আরিফুর রহমানকে প্রধান করে তিন সদস্যের এই তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য বলা হয়েছে। কমিটির বাকি সদস্যরা হচ্ছেন, ডা. শামিমা নাসরিন ও মেডিকেল অফিসার ডা. নাজমুল হুদা মিঠু।

ডা. আমজাদুল হক জানান, তদন্ত কমিটি আগামী সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দেবে। প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত ৯টায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে শিলা সূত্রধর নামে এক প্রসূতি নারীর মৃত্যু হলেও তার লাশ বিল পরিশোধ করতে না পারায় আটকে রাখার অভিযোগ উঠে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে। প্রায় ১৬ ঘণ্টা পর লাশ ফেরত দেয় আলোচিত এই হাসপাতালটি।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :