ভোলায় কুপিয়ে বিকাশ কর্মীর ১৬ লাখ টাকা ছিনতাই

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৭, ২২:০১

ভোলায় বিকাশ কর্মীর ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার এক মাস না পেরুতেই আবারও ফিল্মি স্টাইলে পিস্তল ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে বিকাশ কর্মীর কাছ থেকে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রবিবার বিকালে ৪টায় জেলার লালামোহন উপজেলার উজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে বিকাশ কর্মী তুহিন গুরুতর আহত হন। তাকে শহরের একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার পর থেকেই ভোলার গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ ও ডিএসবির পৃথক তিনটি টিম তদন্ত নেমেছে।

ভোলার বিকাশ ডিলার মনসুর আলম জানান, বিকালে লালামোহনের একটি ব্যাংক থেকে ১৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে তুহিন ও শাহিন নামে দুই বিকাশ কর্মী এজেন্টদের মধ্যে টাকা বিতরণের জন্য লালমোহনের উজিরপুর এলকায় যান। এ সময় স্লুইজগেট এলাকায় পৌঁছলে দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। দুর্বৃত্তরা তাদের ধারালো অস্ত্র ও পিস্তল ঠেকিয়ে ব্যাগে থাকা ১৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাইকারীদের বাধা দিতে গেলে বিকাশ কর্মী তুহিনকে অস্ত্র দিয়ে আঘাত করে তারা।

ঘটনার সময় তুহিনের সাথে থাকা অপর বিকাশ কর্মী শাহিন জানান, কোনো কিছু বুঝে উঠার আগেই একদল দুর্বৃত্ত এসে তুহিনের উপর হামলা চালিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ভোলা গোয়ান্দা পুলিশের (ডিবি) ওসি মো. ফারুক হোসেন জানান, বিকাশ কর্মীর টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়ে আমরা ঘটনার তদন্ত করছি এবং দোষীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। এছাড়া অপর বিকাশ কর্মী শাহিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, চলতি মাসের ৫ তারিখে চরফ্যাশন থেকে একই স্টাইলে বিকাশ কর্মীর ১৭ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তবে সে ঘটনায় এখনও উদঘাটন করা সম্ভব হয়নি।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :