এ প্রজন্মের রাজ্জাক-কবরী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৭, ১৪:৫২
‘মনজুড়ে’ নাটকের একটি দৃশ্যে তৌসিফ মাহবুব ও তানজিন তিশা

‘আশির দশকে রাজ্জাক-কবরী যে ধারার সিনেমায় অভিনয় করতেন, সেই ফ্লেভারে ‘মনজুড়ে’ নাটকটি নির্মিত হয়েছে। যেখানে আমাকে রাজ্জাক ও তিশাকে কবরীর মতো লাগবে। গল্পটা একেবারেই ক্লাসিক এবং ফিল্মি গল্প। তাছাড়া নাটকে গ্রাম-শহরের সবকিছু ফিল্মি কায়দায় দেখানো হয়েছে। কাজটি করে আমার কাছে খুব মজা লেখেছে।’

কথাগুলো এ প্রজন্মের উঠতি অভিনেতা তৌসিফ মাহবুবের। সম্প্রতি ‘মনজুড়ে’ শিরোনামের ওই নাটকটিতে অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। নাটকটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। যৌথভাবে নাটকটির চিত্রনাট্য সাজিয়েছেন জাফরিন সাদিয়া ও তাইমুর মাহমুদ শমীক। গাজীপুরের ভাদুমবাজারে কিছুদিন আগে এটির শুটিং হয়েছে।

নাটক প্রসঙ্গে তাহজিন তিশা বলেন, ‘এই নাটকে আমি একেবারেই অন্য এক তানজিন তিশা। যেটা দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। আর তৌসিফের সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। সবমিলিয়ে চমৎকার একটি কাজ ‘মনজুড়ে’। সবাইকে নাটকটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’

তৌসিফ-তানজিন ছাড়াও নাটকে অভিনয় করেছেন তালহা খান, কাজী উজ্জ্বল, শিল্পী সরকার অপু, সামির, হৃদিতা প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী বছরের ভালোবাসা দিবস উপলক্ষে যেকোনো একটি বেসরকারি টেলিভিশনে ‘মনজুড়ে’নাটকটি প্রচার করা হবে।

তৌসিফ মাহবুব ও তানজিন তিশা এর আগে ‘সুখের লটারি’, ‘রেডিও জকির ভালোবাসা’, ‘প্রেম মহাব্বত’ ও ‘পেইন’ শিরোনামের নাটকগুলোতে জুটি বেঁধে অভিনয় করেছেন। নাট্যজগতের সম্ভাবণাময় অভিনেতা-অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় জনপ্রিয় এ জুটিকে।

ঢাকাটাইমস/২৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :