ইতালিতে বিএনপি নেতা রিপনকে সংবর্ধনা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৭, ২৩:৫৪

ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক আন্তর্জাতিক সম্পাদক বর্তমানে বিএনপির বিশেষ সম্পাদক বৃহত্তর ঢাকার মুন্সীগঞ্জের কৃতি সন্তান ড. আসাদুজ্জামান রিপন ইতালির মিলানে আগমনে মিলানে বসবাসরত বৃহত্তর ঢাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার স্থানীয় একটি হলরুমে আশরাফুল আলম এর সভাপতিত্বে মিলান বিএনপির সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ মনিরের পরিচালনায় সভায় বক্তব্য দেন- প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তি আসাদুজ্জামান রিপন।

অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত ব্যক্তিকে ফুলেল শুভেচ্ছা জানান মিলান বিএনপির নেতৃবৃন্দ এবং বৃহত্তর ঢাকা প্রবাসীরা।

শুভেচ্ছা বক্তব্য দেন- খন্দকার নাসির, মিলান বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন, উপদেষ্টা সালাউদ্দিন ভূঁইয়া, সহ-সভাপতি আনোয়ার বেপারী, নজরুল ইসলাম জুয়েল, মতি মুন্সী, শাহ আলম, শাহীন হাওলাদার, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সিদ্দিকুর রহমান, যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন তপু, সহ-সভাপতি রবিন শিকদারসহ মিলান বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং বৃহত্তর ঢাকা প্রবাসী নেতৃবৃন্দ।

সংবর্ধিত ব্যক্তি তার বক্তব্যে বলেন, এই সংবর্ধনা আয়োজন যারা বৃহত্তর ঢাকা প্রবাসীরা করেছেন এবং মিলান বিএনপির নেতৃবৃন্দদের কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দলকে আরো শক্তিশালী করতে মিলান বিএনপির ঐক্যকে আরো দৃঢ়ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :