গজারিয়ায় জমি নিয়ে বিরোধে হামলা, আহত ৮

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৭, ১৪:৩২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের মনাইরকান্দি গ্রামে সোমবার রাতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ দুই বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এ সময় উভয় পক্ষের নারী শিশুসহ আটজন আহত হয়েছেন। আহত মো. লিটন মিয়া, দেলোয়ার হোসেন ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মজিবুর রহমানকে গজারিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মনাইরকান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী আবদুল কাদের ও তার ভাই শাহ কামালের বাড়িতে সোমবার রাতে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একই গ্রামের লিটন মিয়া, বাবুল, আবদুল বাতেন, দেলোয়ার হোসেনসহ আট থেকে দশজন হামলা চালান। এ সময় তারা দুটি বসতঘর ভাঙচুর করেন এবং ঘরের আলমিরাতে থাকা লক্ষাধিক টাকা ও মূল্যবান আসবাব লুট করেন বলেও অভিযোগ উঠেছে।

এ সময় প্রবাসী আবদুল কাদেরের স্ত্রী সাজেদা বেগম (৪৫), অবসরপ্রাপ্ত হাবিলদার মুজিবুর রহমান, শাহ কামাল, তাঁর স্ত্রী নাসরিন আক্তার (২৭), কন্যা অনামিকা সুলতানা (৭) আহত হয়। হামলা প্রতিহত করতে গেলে হামলাকারী পক্ষের লিটন মিয়া ও দেলোয়ার হোসেন আহত হয়েছেন।

সাজিদা বেগম জানান, আমার শাশুড়ির নামে থাকা তিন শতাংশ ভিটি বাড়ি একই গ্রামের আমার ননদের মেয়ে জোস্না বেগম ও তার স্বামী লিটন মিয়ার নামে লিখে দেয়ার জন্য চাপ প্রযোগ করছিলেন। আমার শাশুড়ি জমিলা বেগম তা করতে রাজি না হওয়ায় তাঁর দুই ছেলের ঘরে রাতের আঁধারে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

গজারিয়া থানার এস আই মো. মোনায়েম মোল্লা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :