বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করবে স্যামসাং

প্রকাশ | ২৮ নভেম্বর ২০১৭, ১৯:১২

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

বিশ্বের শীর্ষ স্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য স্যামসাং এজ বাংলাদেশ’ নামে একটি ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্যক্রম শুরু করেছে। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এতে অংশ নিতে পারবেন। এরা স্যামসাং বাংলাদেশ-এর মোবাইল ও কনজ্যুমার ইলেক্ট্রনিক্স বিভাগে এ কাজ করার সুযোগ পাবেন।

মোবাইল ও কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিতে আগ্রহী দেশের যেকোনো বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ে অধ্যয়নরত, উৎসাহী ও সক্রিয় শিক্ষার্থীরা এই কার্যক্রমে অংশ নেওয়ার জন্য আবেদন করতে পারবে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্যক্রমটি চলবে ৪ মাস ব্যাপী। এই কার্যক্রমের আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৭ নভেম্বর থেকে এবং আবেদন করা যাবে ৭ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত। আগামী ১৫ ডিসেম্বর ঢাকায় শিক্ষার্থীদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে। ব্র্যান্ড অ্যাম্বাসেডররা কাজ করবে স্যামসাং-এর উদ্ভাবনী গবেষক, স্যামসাং থিংক-ট্যাংক হিসেবে। তারা স্যামসাং এর কারখানা পরিদর্শনের অনন্য সুযোগ পাবে এবং স্যামসাং এর পক্ষ থেকে একটি সনদ পাবে।

স্যামসাং বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘বাংলাদেশে স্যামসাং এজ ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্যক্রম ঘোষণা করতে পেরে আমরা খুবই আনন্দিত। জ্ঞান অর্জন, সেরা বন্ধন তৈরি এবং নিজেদের সৃজনশীতাকে যথাযথভাবে কাজে লাগিয়ে আমাদের জন্য নতুন উদ্ভাবন নিয়ে আসার ক্ষেত্রে বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য এটি একটি অনন্য সুযোগ।’

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.facebook.com/samsungebangladesh অথবা www.facebook.com/samsungemobilebangladesh

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজেড)