সোনারগাঁয়ে চারজনের জরিমানা, মাদকসেবীর জেল

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৭, ২০:৩৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চার ব্যক্তিকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বি.এম রুহুল আমিন রিমন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বি.এম রুহুল আমিন রিমন বলেন, উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় অভিযান চালিয়ে করাতকল মালিক হাজী আনোয়ার উদ্দিনকে তার ব্যবসা প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকায় ১২ হাজার টাকা, মোগরাপাড়া এলাকায় করাতকল মালিক কৃষ্ণ ভরাইকে তার ব্যবসা প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকায় সাত হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও মোগরাপাড়া ইউনিয়নের বড় নগর গ্রামের শাহ আলমের ছেলে হানিফ মিয়া ও আইয়ুব আলীর ছেলে আমির হোসেনকে পাঁচ হাজার করে মাদক সেবনের অপরাধে দুইজনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার রতনদী এলাকায় মাদক সেবন করার অপরাধে এক মাদকসেবীকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

২৮ নভেম্বর মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনূর ইসলাম।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিনূর ইসলাম বলেন, সোনারগাঁ পৌরসভার রতনদী গ্রামের আব্দুল বাতেনের ছেলে শাহিন মিয়া দীর্ঘদিন যাবত মাদক বিক্রি ও সেবন করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে মাদক সেবনের অপরাধে শাহিন মিয়াকে ১৫ দিনের জেল দেয়া হয়।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :