তৃতীয় সারির দলের কাছে রিয়ালের হোচট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ০৯:০০

সময়টা বড্ড খারাপ যাচ্ছে রিয়ালের। এবার তৃতীয় সারির দল পুঁচকে ফুয়েনলাব্রাদার কাছে হোচট খেতে হয়েছে তাদের। তারও নিজেদের মাঠে! মঙ্গলবার রাতে সান্তিয়াগো বার্নব্যুতে কোপা দেলরের চতুর্থ রাউন্ডের ফিরতি পর্বের ম্যাচটি ২-২গোলে ড্র হয়েছে। এর চেয়ে হতাশা জনক ফল আর কী হতে পারে?যদিও প্রথম লেগে এগিয়ে থাকার সুবাদে কোপা দেলরের শেষ ষোলোয় উঠে গেছে জিনেদিন জিদানের দল।

তৃতীয় সারির হলেও পুঁচকে ফুয়েনলাব্রাদার যে লড়াকু দল সেটা প্রথম পর্বেই বুঝিয়ে দিয়েছিল তারা। প্রথম পর্বে লড়াই করে জিতেছিল রিয়াল। এবার অবশ্য সেটাও পারলো না জিদানের দল।

বড্ড পরীক্ষা নিরীক্ষা করতে গিয়ে হারতে বসেছিলেন জিদানরা। ঘরের মাঠে শুরুতেই গোল খেয়ে বসে তরুণদের নিয়ে নামা রিয়াল। ২৫তম মিনিটে লুইস মিয়ার গোলে এগিয়ে যায় পুঁচকে।

ইনজুরি কাটিয়ে দুই মাস পরে ফেরা গ্যারেথ বেলকে ৬২তম মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে নামান কোচ। তার কিছু পরেই বেলের ক্রস থেকে হেড করে সমতা ফেরান বোরহা মায়োরাল। এর কিছু পর দলের পক্ষে দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন স্প্যানিশ ফরোয়ার্ড মায়োরাল। ৮৯তম মিনিটে রিয়াল সমর্থকদের হতাশ করে পোর্তিয়ার গোলে সমতায় ফিরে পুঁচকে। এভাবে ২-২ গোলের ড্র নিয়ে হতাশায় মাঠ ছাড়ে রিয়াল।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :