প্রেমিককে বিয়ে করলেন ঈশিতা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ১০:০৭

দুদিন বাদেই ‘ফিরাঙ্গি’ ছবিতে ভারতের এই সময়ে অন্যতম সেরা কমেডিয়ান তারকা কপিল শর্মার সঙ্গে অনস্ক্রিন দেখা যাবে নায়িকা ঈশিতা দত্তকে। তার আগেই বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী। পাত্র দীর্ঘ দিনের প্রেমিক বলিউড অভিনেতা বৎসল শেঠ।

নায়িকার ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘মঙ্গলবার মুম্বাইয়ের ইস্কন মন্দিরে বয়ফ্রেন্ড বৎসল শেঠকে বিয়ে করেন ঈশিতা। ‘টারজান দ্য ওয়ান্ডার কার’ নামের হিন্দী ছবিটি যারা দেখেছেন তাদের কাছে এই বৎসল শেঠ পরিচিত মুখ। ওই ছবিতে অ্যাকশন হিরো অজয় দেবগনের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। নায়িকা ছিলেন সালমানের খানের ‘ওয়ান্টেড’ ছবির আয়েশা টাকিয়া।

এই বৎসলের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল ঈশিতার। শেষমেষ সে প্রেমের শুভ পরিণয় হলো। ঈশিতা-বৎসল জুটির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা। যদিও ঈশিতা বা বৎসল এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি।

২০১২ সালে তেলেগু ছবিতে অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করেন ঈশিতা। বলিউডি ছবি ‘দৃশ্যম’-এ অজয় দেবগণের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তবে ‘ফিরাঙ্গি’তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। ছবি মুক্তির আগেই ঈশিতার বিয়ের খবরে খুশি তার অনুরাগীরা।

ঢাকাটাইমস/২৯নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :