টার্মিনাল দখল নিয়ে বিরোধ

মানিকগঞ্জে দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

মঞ্জুর রহমান, মানিকগঞ্জ থেকে
| আপডেট : ২৯ নভেম্বর ২০১৭, ১০:৫৪ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ১০:৪৮

মানিকগঞ্জের শিবালয় উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পোস্ট অফিস এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার সঙ্গে জড়িত অভিযোগে শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আলী আহসান মিঠুসহ ১৮ জনের নামে থানায় মামলা হয়েছে।

আহত উপজেলা যুবলীগের আহ্বায়ক লালন ফকির বর্তমানে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এবং ও সদস্য রাকিবুল ইসলামকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, ডিস, স্পিড বোট ব্যবসা ও আরিচা টার্মিনাল দখল নিয়ে বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে।

জানা গেছে, রাতে মোটর সাইকেল যোগে লালন ফকির ও রাকিবুল ইসলাম বাড়ি ফিরছিলেন। দক্ষিণ শিবালয় পোস্ট অফিস এলাকায় পৌঁছানো মাত্র ১০ থেকে ১২ জন যুবক তাদের কুপিয়ে আহত করে। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

অভিযুক্ত আলী আহসান মিঠু

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, লালন ফকিরের সাথে আলী আহসান মিঠুর ডিস, স্পিড বোট ব্যবসা ও আরিচা ট্রার্মিনাল দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ। তার জেড় ধরেই এ ঘটনা ঘটেছে। প্রাথমিক তদন্তে ঘটনার সাথে আলী আহসান মিঠুর সম্পৃক্ততা পাওয়া গেছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :