ঝিনাইদহে বাস উল্টে ১০ যাত্রী আহত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ১৬:৩০

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১০ জন যাত্রী আহত হয়েছেন।

বুধবার দুপুরে উপজেলার ঈশ্বরবা জামতলা নামক স্থানে শাপলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছয়জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে শাপলা পরিবহনের (গাজীপুর জ ০৪-০২০৮) একটি বাস দ্রুতগতিতে যাওয়ার সময় ঈশ্বরবা জামতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি খাদে পড়ে যায়। এ সময় বাসের মধ্যে থাকা ১০ জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে ছয়জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. অরুণ কুমার দাস বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ছয়জন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এনামুল (৫৮), কালীগঞ্জের ষাটবাড়িয়া গ্রামের সাধনের ছেলে উজ্জ্বল (৩৫), একই গ্রামের মতি দাসের টিপুল দাস (৪৭), হেলাই গ্রামের মকবুল শেখের ছেলে এনামুল (৩৬), আবুল শেখের ছেলে আব্বাস (৪০) ও চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার জিগাতীপোতা গ্রামের মতলেবের ছেলে মমিন (৩৫)।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল অফিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শামসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে ছয় যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এছাড়া সামান্য আহত বাকিরা ঘটনাস্থল থেকে চলে যান।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :